ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

আগৈলঝাড়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
আগৈলঝাড়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

ব‌রিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় মিথ্যে আশ্বাসে বাড়িতে ডেকে নিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত মাসুদ মোল্লাকে গ্রেফতার করছে পুলিশ।

সোমবার (৩০ নভেম্বর) তাকে আদালতে পাঠানো হয়েছে।

পাশাপাশি ওই কিশোরীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে। মাসুদ আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের পূর্ব সুজনকাঠী গ্রামের মৃত মোছলেম আলী মোল্লার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, রেশন কার্ড (ওএমএস কার্ড) করিয়ে দেওয়ার কথা বলে মাসুদ গত ২৬ নভেম্বর রাতে তার বাড়িতে একই গ্রামের ওই কিশোরীকে ডেকে নেন। ওই রাতেই কিশোরী ও তার মা মাসুদের বাড়িতে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যান। কৌশলে কিশোরীকে তার মায়ের কাছ থেকে আলাদা ঘরের ভেতর নিয়ে ভয়ভীতি দেখিয়ে মাসুদ জোরপূর্বক তাকে ধর্ষণ করেন। এ ঘটনার পর ওই কিশোরী কাউকে কিছু বলেনি। পর দিন ২৭ নভেম্বর রাতে ওই কিশোরী তার মাকে বিষয়টি খুলে বলে। পরে কিশোরীর মা বাদী হয়ে রোববার (৩০ নভেম্বর) রাতে মাসুদের বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর ওই রাতেই আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান অভিযান চালিয়ে মাসুদকে গ্রেফতার করেন।

এ ঘটনায় যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বাংলানিউজকে জানিয়েছেন এসআই মনিরুজ্জামান।
 
বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa