ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছিনতাইকারীদের মোটরসাইকেলের সঙ্গে অটোভ্যানের সংঘর্ষে পথচারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
ছিনতাইকারীদের মোটরসাইকেলের সঙ্গে অটোভ্যানের সংঘর্ষে পথচারী নিহত

নাটোর: নাটোরের সিংড়ায় এক বিকাশকর্মীর কাছে থেকে ২ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় ছিনতাইকারীদের মোটরসাইকেলের সঙ্গে একটি অটোভ্যানের সংঘর্ষে জয়গুন বেগম (৬৫) নামে এক পথচারী বৃদ্ধা নিহত হয়েছেন। এসময় এলাকাবাসী রানা (২৫) নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

রোববার (২৯ নভেম্বর) দুপুর আড়াইটার সময় উপজেলার চামারী ইউনিয়নের সোনার মোড় এলাকায় এ ছিনতাইয়ের দুর্ঘটনা ঘটে। নিহত জয়গুন একই গ্রামের ওয়ারেসের স্ত্রী। আটক রানা ওই ইউনিয়নের মহিষমারি গ্রামের আব্দুর রশীদের ছেলে।  

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুর-ই আলম সিদ্দীকি বাংলানিউজকে জানান, দুপুর আড়াইটার দিকে কালিকাপুর গ্রামের মৃত লোকমানের ছেলে মুকুল (৩৭) ও তার অপর ২ সহযোগী সোনার মোড় এলাকায় এক বিকাশ কর্মীকে মারপিট করে তার কাছে থাকা ২ লাখ ২টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে করে দ্রুত পালানোর চেষ্টা করে।  

এসময় মোটরসাইকেলটি বিপরীত দিক থেকে আসা একটি অটোভ্যানকে ধাক্কা দেয়। এতে ওই অটোভ্যানটির ধাক্কায় জয়গুন বেগম নামে এক বৃদ্ধা নারী গুরুত্বর আহত হন। এসময় মুকুল ও তার অপর এক সহযোগী পালিয়ে গেলেও রানাকে আটক করেন স্থানীয়রা। আর আহত জয়গুন বেগকে প্রথমে সিংড়া হাসপাতালে ভর্তি করা হয়।  

পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার কিছু সময় আগে তিনি মারা যান। আর জনতার হাতে আটক রানাকে পুলিশে সোপর্দ করেন এলাকাবাসী। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে চামারী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা বাংলানিউজকে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক, এ ধরনের অন্যায় মেনে নেওয়া হবে না। আসামিদের আইনের আওতায় আনার জন্য পুলিশকে সব ধরনের সহযোগিতা করা হবে।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।