ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে ২ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
সৈয়দপুরে ২ প্রতিষ্ঠানকে জরিমানা

নীলফামারী: ভেজালবিরোধী অভিযান চালিয়ে নীলফামারীর সৈয়দপুর উপজেলায় দুইটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

রোববার (২৯ নভেম্বর) দুপুরে অধিদপ্তর রংপুর ও নীলফামারীর অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সহকারী পরিচালক (এডি) বোরহান উদ্দিন এ জরিমানা করেন।

জানা যায়, পোড়া তেলে রান্না করা ও দইয়ে বাংলাদেশ স্ট্যার্ন্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) লোগো, উৎপাদন ও মেয়াদের তারিখ না থাকায় সৈয়দপুর শহরের তুলশিরাম সড়কের নাটোর দই ঘরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।  

অপরদিকে, সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের কাছে পুস্প বেকারিতে মেয়াদোত্তীর্ণ খাদ্য সামগ্রী, আয়োডিনবিহীন লবন ও স্যাকারিন জব্দ করা হয়। এ সময় ওই প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের সময় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩, সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের সহকারী পরিচালক মো. হালিমুজ্জামান, সৈয়দপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. অহিদুল হক উপস্থিত ছিলেন।

রবাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।