ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ ছবি: বাংলানিউজ

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া এলাকায় কার্ভাডভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন শিশুসহ তিন যাত্রী।

রোববার (২৯ নভেম্বর) বিকেলে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত ব্যক্তি হলেন- দুর্ঘটনাকবলিত অটোরিকশাটির চালক মোরশেদ পাটোয়ারী (৩০)। তিনি চাঁদপুর সদর উপজেলার মহামায়া মান্দারী গ্রামের মোস্তফা পাটোয়ারীর ছেলে।  

আহত যাত্রীরা হলেন- রুনু বেগম (৩৫), মালেক (৪০), ও মেহেদী (৭)।  

এদের তিন জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠিয়েছেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

স্থানীয়রা জানান, দুর্ঘটনায় আহত ওই তিনজন দুপুরে ফরিদগঞ্জ উপজেলা থেকে বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে বিকেলে অটোরিকশায় করে নিজ বাড়ি সদরে ফিরছিলেন। পথে ধানুয়া এলাকায় চাঁদপুর থেকে ছেড়ে আসা একটি কার্ভাডভ্যানের সঙ্গে তাদের অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালক ও তিন যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজমুল হক অটোরিকশার চালক মোর্শেদ পাটোয়ারীকে মৃত ঘোষণা করেন এবং আহত অন্য তিন জনের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠান।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন বাংলানিউজকে জানান, ঘাতক কার্ভাডভ্যানটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।