ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর কারাগারে

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার শ্বশুর সোলায়মান আলীকে (৬৫) আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রোববার (২৯ নভেম্বর) বিকেলে সোলায়মান আলীকে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

অভিযুক্ত সোলায়মান আলীর উপজেলার সর্বানন্দ ইউনিয়নের কিশামত সর্বানন্দ গ্রামের আমিন উদ্দিনের ছেলে।

এর আগে, শনিবার (২৯ নভেম্বর) রাতে গৃহবধূ বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে রাতেই নিজবাড়ি থেকে সোলায়মান আলীকে গ্রেফতার করে পুলিশ।

ওই গৃহবধূ মামলায় উল্লেখ করেন, তার দিনমজুর স্বামী কাজের সন্ধানে দেশের বিভিন্ন স্থানে থাকেন। এই সুযোগে দীর্ঘদিন ধরে তাকে ধর্ষণ করে আসছিলেন শ্বশুর সোলায়মান। শ্বশুরের চাপের কারণে তিনি বিষয়টি কাউকে জানাননি। অবশেষে এ অত্যাচার সইতে না পেয়ে বিষয়টি পরিবারের সদস্যদের জানান তিনি। এ ঘটনায় মামলা হলে পুলিশ সোলায়মানকে গ্রেফতার করে।  

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বাংলানিউজকে জানান, গৃহবধূকে ধর্ষণের অভিযোগের মামলা দায়েরের পর শ্বশুর সোলায়মানকে শনিবার রাতে গ্রেফতার করা হয়। পরদিন রোববার দুপুরে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে বিকেলে সোলায়মান আলীকে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ