ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

টেকনাফে ৬ স্বর্ণের বার উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
টেকনাফে ৬ স্বর্ণের বার উদ্ধার

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে একটি বসত ঘরে অভিযান চালিয়ে ছয়টি স্বর্ণের বার, মোটরসাইকেল ও মিয়ানমারের মুদ্রা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

রোববার (২৯ নভেম্বর) বিকেলে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্ট্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত শনিবার (২৮ নভেম্বর) দুপুরে টেকনাফ-২ বিজিবির হোয়াইক্যং বিওপির কোম্পানি কমান্ডার মো. বজলুর রহমানের নেতৃত্বে একটি টহল দল বাবুলের বাড়িতে অভিযান চালায়। এ সময় বিজিবি সদস্যরা বাড়িতে তল্লাশি করে বৈধ কাগজপত্র না থাকা ও শুল্ক ফাঁকির দায়ে ৮৫ ভরি ছয় আনা ওজনের ছয়টি স্বর্ণের বার, একটি মোটরসাইকেল ও মিয়ানমার মুদ্রা ৯৫০ কিয়াত উদ্ধার করে।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, এ ঘটনায় হোয়াইক্যংয়ের মৃত মোহাম্মদ হাকিমের ছেলে মো. বাবুল (৪০) ও মৃত পেটান আলীর ছেলে মো. জাফরকে (৩৫) পলাতক আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া জব্দকৃত মোটরসাইকেল ও মিয়ানমার মুদ্রা টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে স্বর্ণের বারগুলো জেলা প্রশাসকের ট্রেজারি শাখায় জমা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এসবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।