ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরাইলে ৩শ বছরের পুরাতন সড়ক খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
সরাইলে ৩শ বছরের পুরাতন সড়ক খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন 

ব্রাহ্মণবাড়িয়া: নিরাপত্তার অযুহাত দেখিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রায় ৩শ বছরের পুরাতন জনগুরুত্বপূর্ণ একটি সড়ক উপজেলা প্রশাসন কর্তৃক বন্ধ করে দেওয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।  

রোববার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত মানববন্ধনে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, আওয়ামী লীগ নেতা মাহফুজ আলী, যুবলীগ নেতা মাহফুজ মিয়াসহ বিপুল সংখ্যক এলাকাবাসী।

 

এ সময় বক্তারা বলেন, উপজেলা পরিষদের ভেতর দিয়ে আসা সড়কটি উপজেলা সদরের সঙ্গে দক্ষিণ আরিফাইল গ্রামের অন্যতম সংযোগ সড়ক। গত ২৫ নভেম্বর কোনো রকম নোটিশ ছাড়াই উপজেলা প্রশাসন টিনের বেড়া দিয়ে সড়ক দিয়ে চলাচল বন্ধ করে দেয়। এতে করে আরিফাইল গ্রামের দুটি বিদ্যালয়ের শিক্ষার্থী, নামাজ পড়তে যাওয়া মুসল্লি, চিকিৎসাসেবা নিতে আসা অসুস্থ রোগীসহ এই সড়কে চলাচলকারীদের প্রায় দেড় কিলোমিটার পথ ঘুরে যাতায়াত করতে হচ্ছে। বক্তারা অবিলম্বে সড়কটি আগের মতো খুলে দেওয়ার দাবি জানান। পরে মানববন্ধন ও বিক্ষোভ শেষে তারা সড়কটি খুলে দেওয়ার দাবিতে সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি স্মারকলিপি দেন।  

এ বিষেয়ে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা প্রিয়াংকা বলেন, গত কয়েক মাসে উপজেলা অফিসে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটেছে। এতে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নিরাপত্তার স্বার্থে চলাচলের এ পথটি বন্ধ করে দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।