ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউপি কমপ্লেক্সের কক্ষে যুবকের ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
ইউপি কমপ্লেক্সের কক্ষে যুবকের ঝুলন্ত মরদেহ

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) কমপ্লেক্সের একটি ঘরে আটক থাকা এক যুবকের মরদেহ পাওয়া গেছে।

রোববার (২৯ নভেম্বর) ভোরে জানালার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মরদেহটি ঝুলতে দেখেন বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল।

তিনি বলছেন, ওই যুবক আত্মহত্যা করেছেন।

নিহত যুবকের নাম মোফাজ্জল হোসেন (৩০)। মোফাজ্জলের বাড়ি রাজশাহীর তানোর উপজেলার চান্দুড়িয়া ইউনিয়নের যুগলপুর গ্রামে। বাবার নাম তোফাজ্জল হোসেন। হরিপুর ইউনিয়নের নলপুকুর গ্রামে ১০-১২ দিন আগে তিনি বিয়ে করেছেন। পারিবারিকভাবেই তার বিয়ে দেওয়া হয়েছে। শ্বশুরের নাম রফিকুল ইসলাম। তিনি একজন ভ্যানচালক।

ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল জানান, মাত্র কয়েকদিন বিয়ে হলেও রফিকুলের মেয়ে শ্বশুরবাড়ি থেকে চলে আসেন। তিনি আর সংসার করতে চাচ্ছিলেন না। দুই দিন আগে মোফাজ্জল তাকে নিতে শ্বশুরবাড়ি আসেন। শনিবার (২৮ নভেম্বর) মদপান অবস্থায় স্থানীয় লোকজন তাকে চেয়ারম্যানের কাছে রেখে যান। রোববার দুইপক্ষের লোকজনদের নিয়ে তাদের দাম্পত্য কলহের বিষয়ে মীমাংসায় বসার কথা ছিল। এজন্য রাতে মোফাজ্জল হোসেনকে ইউপি ভবনের একটি কক্ষেই রাখা হয়।

চেয়ারম্যান আরও জানান, রোববার ভোরে দায়িত্বরত গ্রাম পুলিশ জানালা দিয়ে মোফাজ্জলের ঝুলন্ত মরদেহ দেখে তাকে খবর দেন। পরে তিনি বিষয়টি থানায় অবহিত করেন। এরপর ঘটনাস্থলে পুলিশ আসে।

রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, জানালায় লেপের একটি ছেঁড়া অংশ গলায় পেঁচানো অবস্থায় মোফাজ্জলের মরদেহ ঝুলছিল। তারা ঘটনাস্থলে পৌঁছালেও মরদেহ নামাননি। পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) খবর দেওয়া হয়েছে। তারা গিয়ে পৌঁছালে মরদেহটি নামানো হবে।

ওসি বলেন, বর্তমানে তারা ঘটনাটি তদন্ত করে দেখছেন। এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া বলা যাবে না। তবে মোফাজ্জলের পরিবার যেভাবে চান সেভাবেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান দামকুড়া থানার এই পুলিশ কমকর্তা।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad