ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

ডোমারে স্বামীর পরকিয়ায় স্ত্রী হলেন লাশ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
ডোমারে স্বামীর পরকিয়ায় স্ত্রী হলেন লাশ 

নীলফামারী : নীলফামারীর ডোমারে নিলুফা বেগম(৪০) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী তৈয়বুর রহমানকে আটক করেছে পুলিশ।

 
 
শনিবার (২৮ নভেম্বর) সকালে ডোমার উপজেলার কেতকিবাড়ি ইউনিয়নের বোদাপাড়া থেকে এই লাশ উদ্ধার করে দুপুরে নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

স্থানীয়রা জানান, স্বামীর পরকিয়া ধরে ফেলেন স্ত্রী। এনিয়ে শুক্রবার রাতে বৈঠকে বসেন স্থানীয়রা। এতে স্বামী দ্বিতীয় বিয়ে করার কথা শিকার করেন এবং বৈঠকে কোনো সমাধান না হওয়ায় আইনের সহায়তা নেওয়ার পরামর্শ দেওয়া হয় নিলুফাকে। এরই মধ্যে শনিবার সকালে নিলুফার মৃত্যুর খবর পাওয়া যায়।  

ঘটনাটি ছড়িয়ে পড়লে ডোমার সার্কেলের সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল, ডোমার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোস্তাফিজার রহমান, চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় পুলিশ নিলুফার স্বামীকে আটক করেন।  

সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে আটক করা হয়েছে। লাশের ময়না তদন্তের রিপোর্ট পেলেই হত্যা না আত্মহত্যা জানা যাবে।  

বাংলাদেশ সময়: ০১২২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এসএমএকে/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa