ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

জমি নিয়ে বিরোধে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
জমি নিয়ে বিরোধে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

ঢাকা: রাজধানীর পল্লবীতে জমির বিরোধ নিয়ে চোখে মরিচের গুড়া ছিটিয়ে কুপিয়ে এক যুবককে জখম করেছে দুষ্কৃতিকারীরা। আহত যুবক শাহিনুদ্দিন বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে আছেন।

শনিবার (২৮ নভেম্বর) বিষয়টি জানা গেছে। এর আগে গত মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকালে মিরপুর ১২ নম্বর সিরামিক রোডে ঘটনাটি ঘটে।

আহত শাহিনুদ্দিনের মা মোছা. আকলিমা বাদী হয়ে এ বিষয়ে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পল্লবী থানায় ১৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

মামলার অভিযোগে জানা যায়, ‘মিরপুর ১২ নম্বর আলী নগর এলাকার বাউনিয়া মৌজার সি এস এবং এস এ ৩১০৩, ৩১০৪, ৩১২১, ৩১২৩ দাগের জায়গা নিয়ে হ্যাভেলী প্রপার্টিজ ডেভেলপার লিমিটেডের এমডি এমএ আউয়ালের সাথে আকলিমার পরিবারের দীর্ঘদিনের বিরোধ রয়েছে। বিরোধের জেরেই তার ছেলের উপর হামলা হয়েছে। হামলায় জড়িত থাকা আসামিরা ওই ডেভেলপার কোম্পানির বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারি। ’

মামলার বাদী আকলিমা বলেন, ঘটনার দিন সন্ধ্যায় আমার ছেলে মিরপুর ১২ নম্বর উত্তর কালশীর সিরামিক রোড দিয়ে বাসায় ফিরছিল। এমন সময় আগে থেকে ওৎ পেতে থাকা ডেভেলপার কোম্পানির কর্মচারি সুমন ও তাহেরের নের্তৃত্বে কয়েকজন সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায়। তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় চোখে মরিচের গুড়া ছিটিয়ে দেয় এবং কুপিয়ে মাথার চারপাশ জখম করা হয়।

আকলিমা বলেন, আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে এ হামলা হয়েছে। তাদের ধারণা আমার ছেলেকে হত্যা করতে পারলে আমাদের সব সম্পত্তি দখল নিতে পারবে। কোম্পানির লোকজন এর আগেও বহুবার আমার ছেলের ওপর হামলা করেছে। থানায় একাধিকবার জিডি এবং মামলাও হয়েছে। এবার তাকে প্রাণে মেরে ফেলতেই হামলা করা হয়েছে।

তিনি আরও বলেন, এ হামলায় টিটু, দীপু, রাজন, কাল্লু, লিটন, আবুল, ন্যাটা সুমন, ইয়াবা বাবু, জামাল, হাবিব, রনি সবাই জড়িত। হামলাকারীদের উপযুক্ত বিচার চাই।

পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বাংলানিউজকে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার (২৭ নভেম্বর) এই ঘটনার সাথে জড়িত এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এমএমআই/এইচএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa