ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় নারকেল দেওয়ার প্রলোভনে পাঁচ বছরের এক কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে হাবিবুর রহমান (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে অভিযান চালিয়ে উপজেলার চরবলদিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুরুঙ্গামারী উপজেলার সোনাহাট ইউনিয়নের চরবলদিয়া ফকিরপাড়া গ্রামে বুধবার (২৫ নভেম্বর) দুপুরে ওই শিশু বাড়ির পাশে মাঠে খেলছিল। এ সময় প্রতিবেশী সায়েদ আলীর ছেলে হাবিবুর তাকে নারিকেল দেওয়ার প্রলোভনে নিজ বাড়িতে ডেকে নিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করেন। এ সময় শিশুটি কান্নাকাটি শুরু করলে তাকে ঘরের বাইরে বের করে দিয়ে পালিয়ে যান হাবিবুর। শিশুটিকে কাঁদতে দেখে তার নানি ফরিদা বেগম অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। পরে পরিবারের সবার সামনে সে এ ঘটনা খুলে বলে। এরপর পরিবারের সদস্যরা শিশুটিকে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

পরদিন বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় শিশুটির বাবা বাদী হয়ে ভূরুঙ্গামারী থানায় শিশু ও নারী নির্যতন দমন আইনে একটি মামলা দায়ের করলে দুপুরে চরবলদিয়া এলাকা থেকে অভিযুক্ত হাবিবুরকে গ্রেফতার করে পুলিশ।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বাংলানিউজকে জানান, উপজেলার প্রত্যন্ত চরাঞ্চলে অভিযান চালিয়ে অভিযুক্ত হাবিবুরকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এফইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa