ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

শ্রীবরদীতে জলাশয় থেকে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
শ্রীবরদীতে জলাশয় থেকে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার চার দিন পর নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

শেরপুর: শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজ হওয়ার চার দিন পর জলাশয় থেকে সোহেল ওরফে বাবু (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে শ্রীবরদী সদর ইউনিয়নের নয়ানী শ্রীবরদী গ্রামের নিলক্ষিয়া সড়কের পাশে জলাশয় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বাবু ওই এলাকার গোলাপ আলীর ছেলে। তিনি একটি ইটভাটার পাহাড়াদার বলে জানা গেছে।  

নিহতের স্ত্রী ইয়াছমিন বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে একই গ্রামে জেইউবি ইটভাটার পাহারাদার হিসেবে কাজ করতেন বাবু। গত ২৪ নভেম্বর সকালে বাড়ি থেকে বের হন তার স্বামী। পরে রাতে বাড়ি ফিরে না আসায় তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। শনিবার সকালে জলাশয় থেকে বাবুর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

বাবুর সহকর্মী সাইদুর রহমান বাংলানিউজকে জানান, ওইদিন সন্ধ্যার দিকে খাবার কথা বলে বাবু বাড়িতে যান। পরে আর ফিরে আসেননি।  

ওই ইটভাটার কয়লা শ্রমিক শফিকুল ইসলাম জানান, বাবু সবার সঙ্গে মিলেমিশে কাজ করতেন। কারও সঙ্গে তেমন কোনো বিরোধ ছিল না।  

তবে বাবুর মা খোদেজা বেগম বাংলানিউজকে জানান, তার ছেলেকে হত্যা করা হয়েছে। তিনি সুষ্ঠু তদন্ত মাধ্যমে ছেলের হত্যাকারীকে আটক ও তার বিচারে দাবি জানিয়েছেন।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।  

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০ 
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa