ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

সাভারে একদিনে ৪ মরদেহ উদ্ধার

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
সাভারে একদিনে ৪ মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

সাভার (ঢাকা): সাভার ও আশুলিয়ায় পৃথক স্থান থেকে দুই কিশোরীসহ চার জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আত্মহত্যাসহ ভিন্ন ভিন্ন ঘটনায় তাদের মৃত্যু হয়।

 

শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যার দিকে সাভার মডেল থানা, সাভার হাইওয়ে পুলিশ ও আশুলিয়া থানার পুলিশ কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেছেন।  

শুক্রবার (২৭ নভেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত সাভারের কলমা, আশুলিয়ার কাঠগড়া, পূর্ব ডেণ্ডাবর ও বাইশমাইল এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।  

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর বাংলানিউজকে জানান, শুক্রবার সকালে সাভারের কলমা এলাকার নিজ ঘর থেকে তাসলিমা আক্তার (১৫) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। পরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

অন্যদিকে, আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন কবির বাংলানিউজকে জানান, শুক্রবার বিকেলে আশুলিয়ার কাঠগড়া পুকুরপাড় এলাকার ক্রসওয়্যার লিমিটেড নামে একটি পোশাক কারখানার সাত তলা থেকে পড়ে ফারজানা (২২) নামে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। ফারজানা ময়মনসিংহের হালুয়াঘাট থানার বারই বাজার গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে।  

এদিকে, একই থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আল-মামুন বাংলানিউজকে জানান, শুক্রবার বিকেলে আশুলিয়ার পূর্ব ডেণ্ডাবর ঈদগাহ মাঠ এলাকায় ভাড়া বাসা থেকে শিমু (১৫) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে পরিবারের অনুরোধে মরদেহটি দাফনের জন্য তাদের কাছে হস্তান্তর করা হয়।  

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) গোলাম মোস্তফা বাংলানিউজকে জানান, শুক্রবার দিনগত রাতে আশুলিয়ার বাইশমাইল এলাকা থেকে মোটরসাইকেলের আরোহী অজ্ঞাতপরিচয় এক জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।  ধারণা করা হচ্ছে, সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। মরদেহের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৮৫০  ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa