ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

নগর ভবনে পরিচ্ছন্ন কর্মীদের মারামারি, আহত ৬

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
নগর ভবনে পরিচ্ছন্ন কর্মীদের মারামারি, আহত ৬

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নগর ভবনে পরিচ্ছন্ন কর্মীদের সাধারণ সভায় মারামারি ঘটনায় ৬জন আহত হয়েছেন। তারা হলেন পরিচ্ছন্ন কর্মী ইউসুফ (৫০), হেদায়েত কবির (৫০), রবি লাল (৩৫), স্বপন (৪০), হাসান (৫০) ও তার ছেলে গোলাম রাব্বানী (২৩)।

শনিবার (২৮ নভেম্বর) বিকাল ৪টার দিকে নগর ভবনের ব্যাংক ফ্লোরে এই মারামারি ঘটনাটি ঘটে। পরে আহতদের শাহবাগ থানা পুলিশ উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে নিয়ে আসে। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

হাসপাতালে এসে বিজয় দাস নামে এক পরিচ্ছন্ন কর্মী জানান, তাদের একটি সংগঠন আছে। সেই সংগঠনের আজকে সাধারণ সভা ছিল নগর ভবনের নীচ তলায় ব্যাংক ফ্লোরে। বর্তমান কমিটি তাদের নিজ ইচ্ছায় বে-আইনিভাবে নির্বাচন কমিশন গঠনের চেষ্টা করলে আমরা সাধারণ সদস্যরা বাধা দেই। এতে পরিচ্ছন্ন কর্মী লতিফ, গনি, সন্তষ সহ তাদের ভাড়া করা মাস্তানরা আমাদের  ওপর হামলা করে। এই হামলা দক্ষিণ সিটি করপোরেশনে ৬জন পরিচ্ছন্ন আহত হয়।

ঢাকা মেডিক্যাল হাসপাতালের পুলিশ বক্সের (পরির্দশক) বাচ্চু মিয়া জানান, আহতর অবস্থা গুরুতর নয়। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ সেলিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নগর ভবনে ব্যাংক ফ্লোরে দক্ষিণ সিটি করপোরেশন পরিচ্ছন্ন কর্মীদের নির্বাচনী কেন্দ্রীক এক সাধারণ সভা চলাকালীন ত্রিমুখী মারামারি ঘটনা ঘটেছে। এই ঘটনায় ৪জন পরিচ্ছন্নকর্মী আহত হয়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে আহতদের পুলিশ উদ্ধার করে ঢামেকে নিয়ে যায়। তবে আহতরা এত গুরুতর নয়। বিস্তারিত আরো তথ্য জানার চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এজেডএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa