ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আজমিরীগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে খেলনা পিস্তলসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
আজমিরীগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে খেলনা পিস্তলসহ আটক ১ আটক আলী

হবিগঞ্জ: ব্যবসার কথা বলে কয়েকজনকে ডেকে এনে টাকা ছিনতাইয়ের অভিযোগে হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা থেকে আলী ইসলাম (৩৭) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তার কাছ থেকে একটি খেলানা পিস্তল, নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে আজমিরীগঞ্জ-নগর সড়ক থেকে তাকে আটক করা হয়। আলী নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার নাথহাটি এলাকার মৃত হাফিজ উদ্দিনের ছেলে।

জানা যায়, আলীকে আটকের খবর পেয়ে আজমিরীগঞ্জ থানায় পাঁচজন অভিযোগকারী উপস্থিত হন। এদের মধ্যে দুইজন ধান-চালের ব্যবসায়ী। ধান বিক্রির কথা বলে ডেকে এনে এ দু’জনের কাছ থেকে আলী প্রায় তিন লাখ টাকা ছিনিয়ে নিয়েছেন বলে তারা জানান। অন্যরাও তার মাধ্যমে বিভিন্নভাবে ছিনতাইয়ের শিকার হয়েছেন বলে অভিযোগ করেন।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন তরফদার বাংলানিউজকে জানান, সকালে হাঁস বিক্রির কথা বলে ইটনার একজন খামারিকে আজমিরীগঞ্জে আসতে বলেন আলী। দুপুরের দিকে তারা এলে তাদের সঙ্গে থাকা টাকাগুলো হাতিয়ে নিয়ে খেলানা পিস্তল দেখিয়ে ভয় দেখিয়ে তিনি পালিয়ে যান। পরে ভুক্তভোগীরা বিষয়টি থানায় খবর জানালে পুলিশ ব্যারিকেড দিয়ে আলাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি খেলানা পিস্তল, নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

তিনি জানান, ব্যবসার কথা বলে মানুষকে ডেকে এনে তাদের টাকা ছিনিয়ে নেওয়া আলীর পেশা। তিনি উপজেলা চেয়ারম্যানের বাড়ির মহিষ বিক্রির কথা বলে ক্রেতার কাছ থেকে টাকা হাতিয়ে নেয়াসহ শতাধিক ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছেন। আলীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ