ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

খুলনায় এসডিজি বাস্তবায়ন বিষয়ক সেমিনার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
খুলনায় এসডিজি বাস্তবায়ন বিষয়ক সেমিনার খুলনায় এসডিজি বাস্তবায়ন বিষয়ক সেমিনার

খুলনা: টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) বাস্তবায়নে সরকারি-বেসরকারি সংস্থা ও সুশীল সমাজের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে কারিতাস মিলনায়তনে বেসরকারি উন্নয়ন সংস্থাগুলোর সমন্বয়কারী সংগঠন (এডাব) খুলনা শাখা এ সেমিনারের আয়োজন করে।

সেমিনারে অতিথি হিসেবে ছিলেন সুন্দরবন একাডেমির পরিচালক অধ্যাপক আনোয়ারুল কাদির, খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল ও জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এডাব খুলনা শাখার সহ-সভাপতি শামীমা সুলতানা শীলু। স্বাগত জানান এডাব খুলনা শাখার সদস্য সচিব নাজমুল আজম ডেভিড। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুজনের বিভাগীয় সম্পাদক অ্যাডভোকেট কুদরত-ই-খুদা।

সেমিনারে খুলনায় এসডিজির অভীষ্ট লক্ষ্য নিয়ে কাজ করা এনজিওগুলোর বিভিন্ন সমস্যা এবং এ থেকে উত্তরণের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। করোনা পরিস্থিতির কারণে এসডিজির কার্যক্রমে শিথিলতা আসলেও উন্নয়নের স্বার্থে বেসরকারি উন্নয়ন সংস্থাগুলো সরকারি ও সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে সমন্বয় করে কাজ করতে একমত হন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এমআরএম/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa