ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

যাত্রাবাড়ীতে বাসচাপায় গৃহবধূর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
যাত্রাবাড়ীতে বাসচাপায় গৃহবধূর মৃত্যু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে বাসচাপায় নাসরিন আক্তার (২৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিপন (২৫) নামে এক মোটরসাইকেল চালক আহত হয়েছেন।

শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নাসরিন কুমিল্লার মুরাদ নগরে উপজেলার ধনপতিখোলা গ্রামের মোস্তফা মিয়ার মেয়ে। স্বামী মো. সিদ্দিক, এক ছেলে ও এক মেয়েসহ সাদ্দাম মার্কেট তুষারধারা এলাকায় থাকতেন।

যাত্রাবাড়ী থানার উপপরিদশর্ক (এসআই) মো. আব্বাস বাংলানিউজকে জানান, সন্ধ্যায় চিটাগাং রোডের সাদ্দাম মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় তিশা পরিবহনের একটি বাসের চাপায় মোটরসাইকেল চালক শিপন ও গৃহবধূ নাসরিন আহত হন। খবর পেয়ে তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পর রাত পৌনে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক নাসরিনকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে। আর আহত শিপনের মাথায় ও পায়ে আঘাত রয়েছে। তাকে ঢামেক হাসপাতালের নিউরোসার্জারি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহত নাসরিনের বান্ধবী জান্নাতুল ফেরদৌস জানান, তারা একই এলাকায় থাকেন। নাসরিন বাসাতেই জামাকাপড় সেলাইয়ের কাজ করেন। বিকেলে নাসরিনের সেলাইমেশিনটি মেরামতের জন্য তারা শনিরআখড়া এলাকায় যান। সেখান থেকে ফেরার পথে সাদ্দাম মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa