ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় মা-মেয়েসহ এসিড সন্ত্রাসের শিকার ৩, সেনা সদস্য গ্রেফতার

টিআই রেজা, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০

গাইবান্ধা : গাইবান্ধায় একই পরিবারের তিন জনকে এসিডদগ্ধ করার অভিযোগে সোমবার রাতে শামছুল আলম (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শামছুল গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের প্রতাপ গ্রামের আবুল কাসেমের ছেলে।

তিনি সেনাবাহিনীতে চাকরি করেন।

সোমবার রাতে প্রতাপ গ্রামে ওই এসিড সন্ত্রাসের ঘটনা ঘটে।

এসিডদগ্ধরা হচ্ছেন- ওই গ্রামের আবু বক্কর সিদ্দিকের দুই মেয়ে রেহেনা সুলতানা (২০) ও রিমা খাতুন (১৪) এবং তার স্ত্রী রাজিয়া বেগম (৪২)। গুরুতর অবস্থায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাদুল্লাপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) হাসান ইনাম এসিডদগ্ধদের পারিবারিক সূত্রের বরাত দিয়ে বলেন, ‘একই গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক চট্টগ্রাম ১৯ পিসিজিতে কর্মরত শামছুল আলম দীর্ঘদিন ধরে রেহেনা সুলতানাকে প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে সোমবার রাতে এসিড ছোড়েন। এতে রেহানাসহ তার মা ও বোনের শরীর পুড়ে যায়। ঘটনার পর পরই স্থানীয় জনগণ শামছুলকে আটক করে সাদুল্লাপুর থানায় খবর দেয়। রাতেই তাকে গ্রেফতার করা হয়। ’

ওসি হাসান ইনাম আরও বলেন, ‘রেহেনার ভাই রোকনুজ্জামান রানা বাদী হয়ে মঙ্গলবার এসিড দমন আইনে শামছুলসহ তিন জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। শামছুলকে জিজ্ঞাসাবাদ চলছে। অপর আসামি শাহানুর রহমান ও মিলন মিয়াকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। ’


বাংলাদেশ সময় : ১৭২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad