ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোটি টাকার হেরোইনসহ ৩ মাদকবিক্রেতা আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
কোটি টাকার হেরোইনসহ ৩ মাদকবিক্রেতা আটক হেরোইনসহ আটকরা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী থেকে প্রায় কোটি টাকা মূল্যের এক কেজি ১০০ গ্রাম হেরোইনসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে পুলিশ।  

বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় মাটিকাটা ইউনিয়নের গোপালপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হচ্ছে- গোদাগাড়ী পৌর এলাকার সরমংলা বেলতলা গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী জামিলা (৩০), গোদাগাড়ী ইউনিয়নের তাজেন্দ্রপুর গ্রামের আলম আলীর ছেলে বাবু শেখ (২১), তানোর উপজেলা মুন্ডুমালা গ্রামের মৃত এনামুল হকের স্ত্রী সেলানুর (৩৫)। বাবু শেখ সরাসরি ভারত থেকে হেরোইন এনে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে বলে তথ্য রয়েছে পুলিশের কাছে।

রাজশাহীর গোদাগাড়ী প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামরুজ্জামান মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে মহিশালবাড়ী থেকে অটোরিকশায় করে বিপুল পরিমাণ হেরোইন ঢুকেছে রাজশাহী। এমন তথ্যের ভিত্তিতে উপজেলার গোপালপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের দেহ তল্লাশি করে এক কেজি ১০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি টাকার ওপরে। পরে তাদের থানায় নিয়ে আসা হয়। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে বলেও জানান এই পুলিশ কমকর্তা।

বাংলাদেশ সময়: ০৩২০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
এসএস/আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।