ঢাকা, শনিবার, ৯ মাঘ ১৪২৭, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

নালিতাবাড়ীতে বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
নালিতাবাড়ীতে বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার ছবি: প্রতীকী

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ীতে শামছুল হক (৮০) নামে এক বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ ।

বুধবার (২৫ নভেম্বর) দুপুরে উপজেলার পশ্চিম কাপাশিয়া গ্রামে বৃদ্ধের নিজ ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃদ্ধ শামছুল হকের ৩ ছেলে ও ৪ মেয়ে। তারা বিয়ে করে আলাদা থাকেন। তার স্ত্রী ফাতেমা বেগম ঢাকায় গার্মেন্টস কর্মীর কাজ করেন।

বুধবার দুপুরে বৃদ্ধের মেয়ে কাইছমতি বেগম বাড়ির কাজের লোক হাসান আলীকে গরুর দুধ দিয়ে বাবার জন্য পাঠান। হাসান আলী এসে শামছুল হকের ঘরের দরজা খোলা দেখতে পান। পরে তিনি ঘরে ঢুকে দুই পা বাঁধা অবস্থায় শামছুল হকের গলাকাটা মরদেহ দেখে আশেপাশের লোকজন ডেকে আনেন।

খবর পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধ শামছুল হকের মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠান। শেরপুরের পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজিম (পিপিএম) ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়রা জানান, শামছুল হকের সঙ্গে একই এলাকার আব্দুস সালামের জমিজমা নিয়ে ৩০ বছর ধরে বিরোধ চলে আসছিলো। বৃদ্ধ হত্যাকাণ্ডের পর আব্দুস সালামের বাড়ির সবাই আত্মগোপনে রয়েছেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa