ঢাকা, শনিবার, ২ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

মুন্সিগঞ্জে ৪ মরদেহ উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
মুন্সিগঞ্জে ৪ মরদেহ উদ্ধার 

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের সদর ও সিরাজদিখান উপজেলা থেকে দুই নারী ও দুই পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  
বুধবার (২৫ নভেম্বর) সকালে সদরের বাগমামুদালীপাড়ার একটি ভাড়া বাসা থেকে দীপ্র মজুমদার (২৮) ও মিতু সরকার (২৬) নামে দু’জনের মরদেহ উদ্ধার করা হয়।

 
এছাড়া সিরাজদিখান উপজেলার একটি খাল থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর (২৫) গলা কাটা মরদেহ ও ওহাব সরকার (৭৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। নিহত দীপ্র কুমিল্লা সদর দক্ষিণের মান্নান মজুমদারের ছেলে ও মিতু মুন্সিগঞ্জের ফুলতলা নমকান্দি গ্রামের বলরাম সরকারের মেয়ে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, খবর পেয়ে বাগমামুদালীপাড়ার একটি তিনতলা ভবনের নিচের তলার ভাড়া বাসা থেকে মিতু ও দীপ্রর মরদেহ উদ্ধার করা হয়। বিস্তারিত খতিয়ে দেখার জন্য ঢাকা থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে আসছে।  

নিহত নারীর মায়ের বরাত দিয়ে তিনি আরও জানান, মিতুর মা সকালে মিতুর ভাড়া বাসায় গিয়ে দীপ্রকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখে নিচে নামিয়েছেন। এসময় জানালার সঙ্গে গলায় কাপড় বাঁধা অবস্থায় মেয়ের মরদেহ দেখতে পান তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।  
মেয়েটির পারিবারিক সূত্রে জানা গেছে, মিতু ও দীপ্র দু’জনই বিবাহিত। কিন্তু তাদের মধ্যে পরকীয়া চলছিল। দীপ্র কয়েকদিন আগে মিতুর ভাড়া বাসায় আসেন।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দীপু জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে উপজেলার লতব্দি খাল থেকে আনুমানিক ২৫ বছর বয়সী অজ্ঞাতনামা এক নারীর গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়।  

তিনি আরও জানান, সকাল ৯টার দিকে চিত্রকোট ইউনিয়নের কালিনগর গ্রামে পারিবারিক কলহের জের ধরে ওহাব সরকারকে তার ছেলে লিয়াকত সরকার (৫০) হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর ছেলে পলাতক আছেন, তাকে আটক করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa