ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

গাড়ির ধাক্কার পর কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
গাড়ির ধাক্কার পর কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু দুর্ঘটনার পর ঘটনাস্থল

ফেনী: চট্টগ্রামের মিরসরাইয়ে কাভার্ডভ্যানের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (২৫ নভেম্বর ) সকাল ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদরে এই দুর্ঘটনা ঘটে।

 

দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম মো. নুরুল আলম (৫০)। তিনি উপজেলার ৫ নং ওচমানপুর ইউনিয়নের পাতাকোট গ্রামের আহমেদুর রহমানের পুত্র।  

জানা গেছে, বুধবার সকালে নুরুল আলম তার বেয়াই (মেয়ের শ্বশুর) নেয়ামত উল্লাহ’র সঙ্গে মোটরসাইকেলে করে ওচমানপুর থেকে সীতাকুণ্ড যাচ্ছিলেন। মিরসরাই সদর অতিক্রম করার সময় একটি গাড়ি চাপ দিলে মোটরসাইকেলে থাকা নুরুল আলম ছিটকে সড়কে পড়ে যান। এসময় পেছন দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের এএস আই খোন্দকার বাবুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নুরুল আলমকে চাপা দেওয়া কাভার্ডভ্যান আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
এসএইচডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa