ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বাস উল্টে নিহত ৩, আহত ১৫

আবুল হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০

গাজীপুর : গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শ্রীপুর উপজেলার নয়নপুর মুলাইদ এলাকায় মঙ্গলবার দুপুরে ওই দুর্ঘটনা ঘটে।



নিহতরা হলেন কেরামত আলী (৫২), জমির উদ্দিন (৩৮) ও অজ্ঞাতনামা এক যুবক (৩২)। এদের মধ্যে ঘটনাস্থলে দু’জন ও হাসপাতালে নেওয়ার পথে এক জনের মৃত্যু হয়।

আহতের মধ্যে ফরহাদ (১৫) ও আজিজুল ইসলামের (২২) পরিচয় জানা গেছে । তাদের স্থানীয় আল হেরা কিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোহসিন সাংবাদিকদের জানান, বাসটি ঢাকা থেকে ময়মনসিংহ যাচ্ছিল। দুপুর পৌনে ১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মূলাইদ এলাকায় বাসের সামনের চাকার সংযোগ রাক্ষকারী ¯িপ্রং খুলে গেলে বাসটি রাস্তার পাশে উল্টে যায়। এতে  ঘটনাস্থলে গাজীপুরের শ্রীপুর উপজেলার দামলই গ্রামের কেরামত আলী (৫২) ও ময়মনসিংহের ভালুকা উপজেলার বারশ্রী গ্রামের জমির উদ্দিন (৩৮) এবং অপর এক অজ্ঞাত যুবক হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন। আহত অন্যদের ঢাকা মেডিকেল কলেজ, ময়মনসিংহ মেডিক্যাল কলেজ ও স্থানীয় বিভিন্ন কিনিকে পাঠানো হয়েছে।


বাংলাদেশ সময় : ১৮২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।