ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
শিবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫ প্রতীকী

নরসিংদী: নরসিংদীর শিবপুর উপজেলায় কাভার্ডভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শফিকুল ইসলাম (৩৮) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে ঢাকা-মনোহরদী আঞ্চলিক মহাসড়কের শিবপুর খাদ্য গুদামের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শফিকুল নরসিংদীর মনোহরদী উপজেলার চন্দনপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি মাধবদীর মুন টেক্সটাইলে কর্মরত ছিলেন। সকালে অটোরিকশায় করে কর্মস্থলে যাচ্ছিলেন শফিকুল।  

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহতরা হলেন- শিবপুরের দুপাত্তর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে মাসুদ (৩৫), মনোহরদী উপজেলার লেবুতলা গ্রামেরআকমলের ছেলে মাহমুদল (২৪) ও কাদেরের ছেলে রাশেদ (২৪), ব্রাহ্মণপাড়ার আব্দুল আউয়ালের ছেলে জহিরুল (৪৫) ও কিশোরগঞ্জের কুল্লার চর থানার বড়চলা গ্রামের আবদুল মতিনের ছেলে হান্নান (৩৫)।

শিবপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আফজাল বাংলানিউজকে জানান, সকালে ঢাকা থেকে সিমেন্ট নিয়ে একটি কাভার্ডভ্যান মনোহরদীর দেকে যাচ্ছিল। অপরদিক থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশা ইটাখোলার দিকে যাওয়ার সময় শিবপুর খাদ্য গুদামের সামনে ওভারটেক করার সময় মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী শফিকুলের মৃত্যু হয় এবং আহত হন পাঁচজন।  

তিনি জানান, দুর্ঘটনারপর কাভার্ডভ্যানটির চালক পালিয়ে গেছেন। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ