ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাদ্যশিল্পে সৃজনশীলতা নিয়ে হাজির ‘টিফিন বক্স’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
খাদ্যশিল্পে সৃজনশীলতা নিয়ে হাজির ‘টিফিন বক্স’ খাদ্যশিল্পে সৃজনশীলতা নিয়ে হাজির ‘টিফিন বক্স’

ঢাকা: টিফিন বক্স লিমিটেড, বাংলা ট্র্যাক গ্রুপের একটি নতুন এবং অনন্য উদ্যোগ, যা আমাদের ফিরিয়ে নিয়ে যাবে ৮০, ৯০ দশক এবং বিংশ শতাব্দীর শুরুর দিকে, মনে করিয়ে দেবে আমাদের সংস্কৃতির অতি সুস্বাদু ও বহুল জনপ্রিয় খাদ্য সম্ভারকে। স্মৃতির পাতায় লেপ্টে থাকা সেই পুরোনো দিনগুলো আমাদের অনেকের কাছেই স্বর্ণযুগ হিসেবে পরিচিত।

টিফিন বক্স আমাদের খাদ্যভ্যাস থেকে হারিয়ে যাওয়া স্বাদ ফিরিয়ে আনতে নিয়ে এসেছে সেই পুরোনো দিনের মুখরোচক খাদ্য তালিকা, যা তারা উপস্থাপন করছে উৎকৃষ্ট খাদ্যমান ও আধুনিকতার মিশেলে তৈরি করা সঠিক উপাদান নির্বাচনের মাধ্যমে। গুণগতমান নিশ্চিতের সঙ্গে সহজ লভ্যতার প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু করলো টিফিন বক্স।

টিফিন বক্সের প্রদর্শিত খাদ্য তালিকা আপনাকে নস্টালজিক করতে বাধ্য— যেমন: ‘স্টেডিয়াম ঝালমুড়’ বা ‘ঢাকাইয়া ঝালমুড়ি’, ‘কইলজার টুকরা সিঙ্গারা’, ‘ঝুরা মাংসের খিচুড়ি’, ‘ঘি চিনির রোল’, ‘চাঁদনি চকের লাচ্ছি’। এর সঙ্গে যোগ হয়েছে এমন কিছু মেনু যা যুগ যুগ ধরে আমাদের খাদ্যভ্যাস কে শাসন করে আসছে— ‘আস্ত গরুর বা মুরগির নাস্তা’, ‘ঝাল চিকেন খিচুড়ি’, ‘ঝাল চিকেন রোল’, ‘পেঁয়াজু’, ‘বিফ সমুচা’, ‘শাহী জিলাপি’ এবং আরও বেশ কিছু খাবার।

টিফিন বক্স থেকে খাবার নিতে বা সরাসরি অর্ডার দেওয়ার জন্য কল করতে হবে +৮৮০১৭০৮১৩২১৩২ বা + ৮৮০১৭০৮১৩২১৩৩ নম্বরে। অনলাইনে যোগাযোগ করতে উল্লিখিত নম্বরে হোয়াটসঅ্যাপ বা টিফিন বক্সের ফেসবুক পেইজে https://www.facebook.com/TiffinBoxBD2020 বার্তা পাঠানো যাবে। প্রতিদিন সকাল ৭টা ৩০ মিনিট থেকে রাত ৯টা পর্যন্ত গ্রাহকসেবায় নিয়োজিত থাকবে এ খাদ্য প্রতিষ্ঠানটি। খাবার নিজ স্থানে পেতে কোনো ডেলিভারি চার্জ দিতে হবে না। টিফিন বক্স প্রাথমিকভাবে গুলশান, বনানী, ওল্ড ডিওএইচএস, বারিধারা, এবং বারিধারা ডিওএইচএসে খাবারের অর্ডার সরবরাহ করবে এবং খুব শিগগিরই শহরের বাকি এলাকায়ও খাবারের অর্ডার নেওয়া ও সরবরাহ করতে শুরু করবে।

আমাদের খাদ্য ঐতিহ্যকে সঠিক ও মানসম্পন্নভাবে উপস্থাপন করার উদ্দেশ্যে টিফিন বক্স তার ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করতে যাচ্ছে।

এ সম্পর্কে আরও জানতে যোগাযোগ করুন জিবিএম, বাংলা ট্র্যাক গ্রুপ +৮৮০১৩১৩০৪৬৯৭০ বা ইমেইল করুন [email protected] ঠিকানায়।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।