ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহাখালীর সাততলা বস্তির অগ্নিকাণ্ডে দগ্ধ ১

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
মহাখালীর সাততলা বস্তির অগ্নিকাণ্ডে দগ্ধ ১

ঢাকা: রাজধানীর মহাখালীর সাততলা বস্তির ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধ মো. রাকিব ইসলাম (১৫) নামে এক কিশোরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। আগুনে তার শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে।

গতরাতে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

কিশোরগঞ্জের হোসেনপুর থানা এলাকার মাতকলা গ্রামের ইউনুস আলীর ছেলে রাকিব। দুই ভাই তিন বোনের মধ্যে সবার ছোট রাকিব। তার পরিবার গ্রামের বাড়িতে থাকলেও সে সাততলা বস্তিতে এক পরিচিতের বাসায় থাকতো এবং ট্রাকের লেবার হিসেবে কাজ করতো।

দগ্ধ রাকিব নিজেই জানায়, গতকাল রাত ১০টার আগেই সে বাসায় ফিরে খাবার-দাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। এর কিছুক্ষণ পর ঘুমন্ত অবস্থায় শরীরের আগুনের তাপ লেগে তার ঘুম ভেঙে যায়। তাকিয়ে তার চারদিকে দাউদাউ করে আগুন জ্বলতে দেখে। সঙ্গে সঙ্গে সে ঘর থেকে দৌড়ে বাইরে বেরিয়ে গেলেও হাত, পা, বুক দগ্ধ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাতেই বার্ন ইনস্টিটিউটে ভর্তি করায়।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক জানান, রাকিবের হাত, পা ও বুকসহ শরীরের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে জরুরি চিকিৎসা দেওয়া হচ্ছে। সে আশঙ্কামুক্ত নয়।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
এজেডএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ