ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

হবিগঞ্জ শহরের শপিং মলে অগ্নিকাণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
হবিগঞ্জ শহরের শপিং মলে অগ্নিকাণ্ড হবিগঞ্জ শহরের শপিং মলে অগ্নিকাণ্ড

হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের ৬ তলা বিশিষ্ট শপিং মল খাঁজা গার্ডেন সিটির পঞ্চম তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে একটি ডিস লাইন সার্ভিসের স্টোর রুমে থাকা মালামাল পুড়ে যায়।

রোববার (২২ নভেম্বর) রাত ৮ টায় আগুনের সূত্রপাত হলে দমকল বাহিনী প্রায় দেড় ঘণ্টার চেষ্টা চালিয়ে তা নিয়ন্ত্রণ করে। তখন জেলা শহরের প্রধান সড়কে যান চলাচল বন্ধ ছিল।

হবিগঞ্জ ফায়ার স্টেশনের কর্মকর্তা শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, ৬ তলা ভবনের পঞ্চম তলায় ডিস লাইন সার্ভিস ‘এয়ার লিংক ক্যাবল টিভি নেটওয়ার্ক’র একটি স্টোর রুমে আগুন লেগে পুরো ভবন ধোয়ায় আচ্ছন্ন হয়ে যায়। পরে ভবনের গ্লাস ভেঙ্গে বাইরে থেকে পানি ছিটালে প্রায় দেড় ঘণ্টায় আগুন নির্বাপন হয়।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে বিদ্যুতের শট সার্কিট অথবা কারো ফেলে যাওয়া সিগারেট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনে এয়ারলিংকের ওয়ারসহ প্রায় দেড় লাখ টাকার বিভিন্ন মালামাল পুড়ে গেছে। এনিয়ে তদন্ত চলছে।

এদিকে, খাঁজা গার্ডেন সিটি প্রধান সড়কের পাশে হওয়ায় আগুন লাগার পর থেকে প্রায় দেড় ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে আগুন নিয়ন্ত্রণে এলে পুনরায় যান চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ২৩৫২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa