ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

মাস্ক না পরায় চাঁদপুরে ৯০ জনকে জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
মাস্ক না পরায় চাঁদপুরে ৯০ জনকে জরিমানা

চাঁদপুর: করোনা সংক্রমণ রোধে শতভাগ মাস্ক ও নিরাপদ শারীরিক দূরত্ব নিশ্চিত করতে চাঁদপুর জেলা প্রশাসনের সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় জেলা শহরে মাস্ক না পরায় পৃথক ভ্রাম্যমাণ আদালতে ৯০ জনকে ৯০ মামলায় ১১ হাজার ২৫০ টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (২২ নভেম্বর) বিকেল ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের দু’টি স্থানে এ সাঁড়াশি অভিযানের নেতৃত্ব দেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. মাজেদুর রহমান খান।  

অভিযানের আরও উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।  

তিনি বলেন, স্বাস্থ্যবিধি ও মাস্ক পরা নিশ্চিত করতে প্রতিদিনের মতো আজও দু’জন নির্বাহী ম্যাজিস্ট্রেট শহরের ইলিশ চত্বর ও পাল বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন। করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবিলার আশঙ্কার শুরু থেকেই আমরা অভিযান অব্যাহত রেখেছি। পাশাপাশি মাস্ক পরিধানের বিষয়ে সচেতনতা বৃদ্ধি করা হচ্ছে।

তিনি আরও বলেন, আজকের দু’টি ভ্রাম্যমাণ আদালতের মধ্যে ইলিশ চত্বর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম ৬৫ মামলায় ৬৫ জনকে ৭ হাজার ৭০০ টাকা এবং পাল বাজার এলাকায় উজ্জ্বল হোসেন ২৫ মামলায় ২৫ জনকে ৩ হাজার ৫৫০ টাকা জরিমানা করেন।  

ভ্রাম্যমাণ অভিযানে ১৩ আনসার ব্যাটালিয়নের সদস্য ও জেলা প্রশাসক কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক দলের সদস্যরা সহযোগিতা করেন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa