ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

করোনা আক্রান্ত হয়ে পবা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
করোনা আক্রান্ত হয়ে পবা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু পবা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

রাজশাহী: করোনা আক্রান্ত হয়ে রাজশাহীর পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনসুর রহমানের মৃত্যু হয়েছে। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

রোববার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পারিবারিক সূত্র জানায়, কয়েকদিন আগে মাথা ব্যথা নিয়ে রাজশাহী মহানগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন উপজেলা চেয়ারম্যান মুনসুর রহমান। এরপর গত বৃহস্পতিবার (১৯ নভেম্বর) তার শরীর থেকে নেওয়া নমুনার ফলাফল করোনা পজিটিভ আসে। পরে ওই দিনই তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর থেকে তিনি একটি কেবিনে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন শুক্রবার (২০ নভেম্বর) তাকে রামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা 

মুনসুর রহমান রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভার শ্রীপুর মহল্লার অধিবাসী ছিলেন। তার বাবা হামিদ সরকার রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প বিষয়ক সম্পাদক। গত দুই মাস আগে উপজেলা চেয়ারম্যান মুনসুর রহমানের ছোট ভাই আনিসুর রহমানও করোনায় মারা যান।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
এসএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa