ঢাকা, মঙ্গলবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

জাতীয়

জেপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যানের আপত্তিকর অডিও-ভিডিও ফাঁস!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
জেপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যানের আপত্তিকর অডিও-ভিডিও ফাঁস!

পিরোজপুর: পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান ও জাতীয় পার্টির (জেপি) উপজেলা সদস্য সচিব আতিকুল ইসলাম উজ্জল তালুকদারের (৫৫) নারী কেলেঙ্কারির পৃথক দু’টি আপত্তিকর ভিডিও এবং একটি অডিও ফাঁস হয়েছে। ভিডিও দু’টি ও অডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এ নিয়ে পুরো জেলা জুড়ে চলছে সমালোচনা ঝড়।  

অভিযুক্ত জেপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদার উপজেলার নদমুলা শিয়ালকাঠী ইউনিয়নের দক্ষিণ শিয়ালকাঠী গ্রামের মৃত আশ্রাব আলী তালুকদারের ছেলে। তার বাবা একজন তালিকাভুক্ত রাজাকার ছিলেন বলে নিশ্চিত করেছেন ওই উপজেলার যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার আ. আজিজ শিকদার।  

এসব ভিডিও ও অডিও প্রায় এক সপ্তাহ ধরে ফেসবুকের মেসেঞ্জারের ছড়িয়ে পড়ে তা ভাইরাল হয়। এছাড়া অন্য একটি ছবিও রয়েছে। যেখানে তাকে বিবস্ত্র অবস্থায় একটি কক্ষে বোরকা পরা এক নারীর সামনে দেখা যায়।  

এ ব্যাপারে ওই জেপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যানের সঙ্গে কথা বলতে তার মোবাইলে ফোন দিলে তিনি প্রথমে ফোন ধরে সাংবাদিক পরিচয় পেয়ে পরে কথা বলবেন বলে ফোন কেটে দেন। পরে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন ধরেননি।

এ ব্যাপারে ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান বাংলানিউজকে জানান, এমন ভিডিও প্রকাশের বিষয়ে শুনেছি। কিন্তু কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa