ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

রূপগঞ্জে নারী ও শিশু হত্যাকাণ্ডের ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
রূপগঞ্জে নারী ও শিশু হত্যাকাণ্ডের ঘটনায় মামলা ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় নারী ও শিশু হত্যাকাণ্ডের ঘটনায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। রোববার (২২ নভেম্বর) সকালে শিশুটির মা খাদিজা বেগম ও নারীর মেয়ে রুমানা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, গত শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে মাদকের টাকা না দেওয়ায় মাদকাসক্ত ছেলে সাইফুল ইসলাম তার মা দেলোয়ারা বেগমকে (৫৫) শ্বাসরোধ ও মাথায় আঘাত করে হত্যা করে বাথরুমের ভেতরে ফেলে রাখে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় নিহত দেলোয়ারার মেয়ে রুমানা বেগম বাদী হয়ে সাইফুলকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় ছেলে সাইফুলকে গ্রেফতার করেছে পুলিশ।  

অপরদিকে গত দেড় বছর আগে কামাল হোসেনের সঙ্গে খাদিজা বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কয়েকদিন পর খাদিজা গর্ভবতী হওয়ার পর কামালের ছেলে সন্তানের প্রত্যাশা ছিল। কিন্তু মেয়ে সন্তান জন্মের পর থেকেই স্বামী কামাল স্ত্রী খাদিজাকে জ্বালাতন করতেন। শনিবার ভোর ৬টার দিকে উপজেলার পাড়াগাঁও এলাকায় তাদের বাড়িতে শিশু মীম তার মায়ের কোলে কান্না করলে রেগে গিয়ে বাবা কামাল ২৯ দিনের শিশু মীমকে খাটে আছড়ে হত্যা করে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশু মীমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওই হাসপাতাল মর্গে পাঠায়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, দোলোয়ারা হত্যা মামলার আসামি সাইফুলকে গ্রেফতার করা হয়েছে। তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। অপরদিকে শিশু মীম হত্যা মামলার আসামি কামালকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ দুই হত্যাকাণ্ডের ঘটনায় থানায় পৃথক মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa