ঢাকা, মঙ্গলবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

জাতীয়

উত্তরায় অস্ত্র-গুলিসহ গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
উত্তরায় অস্ত্র-গুলিসহ গ্রেফতার ১

ঢাকা: রাজধানীর উত্তরা এলাকা থেকে বিদেশি পিস্তল ও গুলিসহ ফেরদৌস মজুমদার (৩১) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উত্তরা বিভাগের একটি দল। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি ভর্তি একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

রোববার (২২ নভেম্বর) দুপুরে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ওয়ালিদ হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার (২১ নভেম্বর) রাতে গোয়েন্দা পুলিশের উত্তরা বিভাগের একটি দল উত্তরা পশ্চিম থানাধীন ৫ নম্বর সেক্টরের ৩ নম্বর রোডের একটি বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, উত্তরা পশ্চিম থানার বিস্ফোরক আইনে দায়ের করা অপর একটি মামলায় ফেরদৌস এজাহারভুক্ত আসামি ছিলেন। তিনি গ্রেফতার এড়াতে পালিয়ে উত্তরা ৫ নম্বর সেক্টরে অবস্থান করছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa