ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

নিখোঁজ হওয়ার ১০ দিন পর তরুণের মরদেহ, আটক ১

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
নিখোঁজ হওয়ার ১০ দিন পর তরুণের মরদেহ, আটক ১

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় নিখোঁজ হওয়ার ১০ দিন পর সোহেল রানা (১৯) নামে এক তরুণের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সজীব মিয়া (২০) নামের এক যুবককে আটক করা হয়েছে।



রোববার (২২ নভেম্বর) সকালে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার একটি জঙ্গল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।   নিহত সোহেল পাবনার ফরিদপুর থানার সফি মণ্ডলের ছেলে। সোহেল আশুলিয়ার গৌরিপুর এলাকা পোশাক শ্রমিক বাবা-মায়ের সঙ্গে থাকতেন। আটক সজিব বগুড়া জেলার শাহজাদপুর থানার দুরুলিয়া পশ্চিমপাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, গত ১০ দিন আগে সোহেল নিখোঁজ হলে তার ভাই আশুলিয়া থানায় নিখোঁজ ডায়েরি করেন। পরে তদন্তে নামে আশুলিয়া থানা পুলিশ। তদন্তের একপর্যায়ে রোববার সকালে আশুলিয়ার টঙ্গাবাড়ির একটি জঙ্গল থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় সজিব নামে এক যুবককে আটক করা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম বাংলানিউজকে বলেন, আটকরা দুইজন মিলে সোহেলকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। অপরজনকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। তবে, কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa