ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে ২ জন নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
গাজীপুরে ট্রেনে কাটা পড়ে ২ জন নিহত

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর ও সালনা এলাকায় ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত হয়েছে। শনিবার (২১ নভেম্বর) রাত ও সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়ার সোনাতলা থানার মরিসরন এলাকার ফজলু আকন্দের ছেলে বিপ্লব (২৫) ও ময়মনসিংহের গফরগাঁও থানার শোলাশিয়া এলাকার সিরাজ উদ্দিনের ছেলে জামাল উদ্দিন (৫০)।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের উপ-সহকারী পরিদর্শক (এসআই) মো. আব্দুল মান্নান জানান, শনিবার রাতে সালনা এলাকায় ঢাকা-রাজশাহী রেল লাইন পার হচ্ছিল বিপ্লব। এ সময় একটি ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই বিপ্লব মারা যায়। খবর পেয়ে রাত ১০টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

অপরদিকে সন্ধ্যায় জয়দেবপুর রেলগেট এলাকায় রেললাইন পার হচ্ছিল জামাল উদ্দিন। এসময় ডেমু ট্রেনের নিচে কাটা পড়ে জামাল উদ্দিন ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি সবজি ব্যবসায়ী ছিলেন। চাচাতো ভাইয়ের সঙ্গে দেখা করতে তিনি গাজীপুরে আসছিলেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa