ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ০৬ ডিসেম্বর ২০২০, ১৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

যশোরে ট্রেনের ধাক্কায় ট্রাক চালক নিহত, ট্রেন চলাচল বন্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
যশোরে ট্রেনের ধাক্কায় ট্রাক চালক নিহত, ট্রেন চলাচল বন্ধ ছবি: বাংলানিউজ

যশোর: যশোরের মুড়লি রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একজন ট্রাকচালক (ঢাকা মেট্রো-ট-১৬-৭৩৭৩) নিহত হয়েছেন। আহত হয়েছেন ওই ট্রাকের হেলপারও।

 

নিহতের নাম আকবর আলী (৪৫)। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সিয়ালী গ্রামের মৃত সাজ্জাদের ছেলে। এ ঘটনায় ওই ট্রাকের ২৮ বছর বয়সী হেলপার  গুরুতর আহত হয়েছেন।

দুর্ঘটনার পর থেকে রাত ১০টা পর্যন্ত খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ ছিল। যশোর রেলস্টেশন মাস্টার আইনাল হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শনিবার (২১ নভেম্বর) রাতে চালক আকবর আলী নওয়াপাড়া থেকে ট্রাকে কয়লা লোড দিয়ে যশোরের দিকে আসছিলেন। রাত ৭টার দিকে মুড়লি রেলক্রসিংয়ে পৌঁছালে রাজশাহী থেকে ছেড়ে আসা কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি ওই ট্রাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক আকবর আলী নিহত হন। পরে স্থানীয়রা ট্রাকের হেলপারকে গুরুতর অবস্থায় উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

স্থানীয়দের অভিযোগ, ওই রেলক্রসিংয়ে গেটম্যান থাকলেও ঠিকমতো দায়িত্ব পালন করেন না। প্রায়ই সময় স্থানীয়রাই গেটটি বন্ধ করেন।

বাংলাদেশ সময়: ০৬৩৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
ইউজি/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa