ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

স্বরাষ্ট্রমন্ত্রী আইইডিসিআরে পজিটিভ, পুলিশ হাসপাতালে নেগেটিভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
স্বরাষ্ট্রমন্ত্রী আইইডিসিআরে পজিটিভ, পুলিশ হাসপাতালে নেগেটিভ

ঢাকা: প্রধানমন্ত্রীর একটি অনুষ্ঠানে যোগ দিতে বাধ্যতামূলকভাবে করোনা পরীক্ষা করিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন।

আইইডিসিআরের (রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান) পরীক্ষায় করোনা পজিটিভ রিপোর্ট এলেও একদিনের মাথায় রাজধানীর পুলিশ লাইন্স হাসপাতালে পরীক্ষার ফলাফলে তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

রোববার (১৫ নভেম্বর) রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার প্রধানমন্ত্রীর একটি কর্মসূচিতে অংশগ্রহণের জন্য মন্ত্রী মহোদয় ও সচিব স্যার শনিবার করোনা পরীক্ষা করতে আইইডিসিআরে নমুনা দেন। শনিবার রাতে পরীক্ষায় দুজনেরই ফলাফল পজিটিভ আসে। আরও নিশ্চিত হতে রোববার রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে দুজনই আবার নমুনা দিলে সন্ধ্যায় পরীক্ষার ফলাফলে দুজনেরই নেগেটিভ আসে।

রোববার দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এই জনসংযোগ কর্মকর্তা জানিয়েছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী ও সচিব দুজনই সুস্থ আছেন। শারীরিক কোন জটিলতা নেই। তারা বাসায় আইসোলেশনে আছেন।

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa