ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

রাজশাহীতে একদিনে সড়কে প্রাণ গেলো তিনজনের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
রাজশাহীতে একদিনে সড়কে প্রাণ গেলো তিনজনের

রাজশাহী: রাজশাহী মহানগরীতে একদিনের সড়কে প্রাণ হারিয়েছেন তিনজন। আলাদা তিনটি সড়ক দুর্ঘটনায় এ তিনজনের মৃত্যু হয়েছে।

 

তাদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- মহানগরীর মহলদারপাড়া এলাকার নাবিরুল ইসলামের ছেলে ফয়সাল হোসেন (২৮) ও রাজশাহীর চারঘাট উপজেলার পিরোজপুর গ্রামের দেসার আলীর ছেলে জামরুল ইসলাম (৪৮)।  একজনের পরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ।

রোববার (১৫ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত এ সড়ক দুর্ঘটনা ঘটে।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে মহানগরীর দাশপুকুর মোড়ে বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক অটোরিকশা যাত্রীর মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুজনের অবস্থাই বর্তমানে আশঙ্কাজনক বলে জানিয়েছেন রামেক হাসপাতালের চিকিৎসক।

মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খাঁন জানান, সড়ক দুর্ঘটনায় মারা যাওয়া ব্যক্তির বয়স আনুমানিক ৪০ বছর। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

ওসি জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদগামী মাসুম পরিবহন নামের একটি বাস দাশপুকুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ৩ থেকে ৪ জন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অন্যদের মধ্যে দুইজন হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন তাদের অবস্থাও আশঙ্কাজনক।

ওসি আরও জানান, দুর্ঘটনার পর চালক বাস ফেলে পালিয়েছেন। তবে পুলিশ যাত্রীবাহী বাসটিকে (সিলেট মেট্রো-০৪-০০৩৬) জব্দ করেছে। নিহতের মরদেহ রামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এদিকে, মহানগরীর শাহ মখদুম থানার (ওসি) সাইফুল ইসলাম খান জানান, নিহত ফয়সাল হোসেন একজন পিকআপ চালক। রোববার সকালে তিনি পিকআপ নিয়ে যাচ্ছিলেন। পথে কিষ্টগঞ্জ এলাকায় একটি ভটভটির সঙ্গে তার পিকআপের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

অপরদিকে নিহত জামরুল একজন গরু ব্যবসায়ী। রোববার সকালে তিনি ভটভটিতে করে হাটে গরু নিয়ে যাচ্ছিলেন। পথে নওদাপাড়া এলাকায় একটি ট্রাকের সঙ্গে ভটভটির সংঘর্ষ হয়। এতে জামরুল ইসলাম মারা যান।

এ দুজনের মৃত্যুর ঘটনায় শাহ মখদুম থানায় আলাদা দুটি অপমৃত্যুর (ইউডি) মামলা করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa