ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে মাস্ক পরা নিশ্চিত করতে মাঠে পুলিশ কমিশনার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
রাজশাহীতে মাস্ক পরা নিশ্চিত করতে মাঠে পুলিশ কমিশনার

রাজশাহী: করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবিলায় রাজশাহী মহানগরীতে সাধারণ মানুষকে উদ্বুদ্ধ করতে মাঠে নামলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার মো. আবু কালাম সিদ্দিক।  

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে নগরীর সাহেববাজার এলাকায় তিনি জনসাধারণ ও ব্যবসায়ীদের মধ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

‘নো মাস্ক নো সার্ভিস’-স্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কার্যক্রমের অংশ হিসেবে আরএমপির ১২টি থানায় একযোগে জনগণকে উদ্বুদ্ধ করণ, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়।  

আরএমপি কমিশনার সাহেববাজার এলাকায় প্রতিটি মার্কেট পরিদর্শন করে সবাইকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করেন এবং মাস্ক না পরলে কাউকে কোনো প্রকার সেবা না দেওয়ার ব্যাপারে অনুরোধ করেন।

তিনি মেট্রোপলিটন পুলিশের কোনো অফিসে মাস্ক বিহীন কাউকে সেবা দেওয়াহবে না বলে প্রত্যয় ব্যক্ত করেন। কেউ প্রথমবার আইন অমান্য করলে তাকে উদ্বুদ্ধকরণ এবং পরবর্তীতে কেউ যদি আইন অমান্য করে তাহলে তার বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক। এ কার্যক্রমে ধারাবাহিকভাবে চলবে বলেও জানান তিনি।  

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো. সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।