ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ৯ জন আইপিএল জুয়াড়ি গ্রেফতার 

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
আশুলিয়ায় ৯ জন আইপিএল জুয়াড়ি গ্রেফতার  গ্রেফতাররা।

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) খেলায় অনলাইন জুয়া খেলার দায়ে ৯ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

সোমবার (০৯ নভেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর সিনিয়র এএসপি মো. সাজেদুল ইসলাম।

এর আগে, রোববার (০৮ নভেম্বর) রাতে আশুলিয়ার বাইপাইল থেকে তাদের গ্রেফতার করা হয়। সোমবার তাদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়।

গ্রেফতাররা হলেন- জামালপুর জেলার মো. হেলাল (৩৯), একই জেলার হাফিজুর রহমান (৩৫), সিরাজগঞ্জ জেলার রুবেল মিয়া (২০), নেত্রকোনা জেলার মো. হিরা (২৮), ঢাকা জেলার আবুল কালাম আজাদ (৩৫), দিনাজপুর জেলার পারভেজ (২৮), ঢাকা জেলার বাহারুল (৩০), গাইবান্দা জেলার রনি মিয়া (৩২) ও চাঁদপুর জেলার মো. আজিজ ওরফে সবুজ (২৬)।

র‌্যাব-৪ জানায়, অবৈধভাবে আশুলিয়া থানার পশ্চিম বাইপাইল এলাকায় কিছু অসাধু লোক আইপিএল ভিত্তিক অনলাইন জুয়া খেলার আয়োজন করে এলাকার যুব সমাজকে নষ্ট করছে। এমন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে ঝটিকা অভিযান পরিচালনা করে জুয়ার আসর থেকে টিভি মনিটর, জুয়া খেলায় ব্যবহৃত প্লেয়িং কার্ড, টালি খাতা, ৯টি মোবাইল এবং জুয়ার নগদ ১৯,২২০ টাকাসহ ৯ জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ বিষয়ে র‌্যাব-৪ এর পুলিশ সুপার সিনিয়র এএসপি মো. সাজেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, গ্রেফতার আসামিরা এ অভিযোগের সত্যতা স্বীকার করেছে। তারা আইপিএল শুরু হওয়ার পর থেকেই আইপিএল ভিত্তিক অনলাইন জুয়া খেলে আসছিলো। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নিয়মিত জুয়া আইনে মামলা হয়েছে। আইপিএল ভিত্তিক অনলাইন জুয়াবিরোধী বিশেষ নজরদারি এবং অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।