ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনামসজিদের সিঅ্যান্ডএফ নির্বাচনে সভাপতি আওয়াল-সম্পাদক রুহুল 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২০
সোনামসজিদের সিঅ্যান্ডএফ নির্বাচনে সভাপতি আওয়াল-সম্পাদক রুহুল 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ শুল্ক স্থলবন্দর অ্যাসোসিয়েশনের নির্বাচনে সভাপতি পদে মো. আওয়াল ও সাধারণ সম্পাদক পদে মো. রুহুল আমিন নির্বাচিত হয়েছেন। আওয়াল ৫৫ পেয়েছেন ভোট ও রুহুল আমিন পেয়েছেন ৩৪ ভোট।

 

১১ বছর পর শনিবার (৭ নভেম্বর) চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সভাপতি পদে আবদুল আওয়াল ও শওকত জাহিদুল ইসলাম প্রিন্স প্রতিদ্বন্দ্বিতা করেন। সাধারণ সম্পাদক পদে আর এম রশীদ, রুহুল আমীন ও বাবুল চৌধুরী। এছাড়া সহ-সভাপতি পদে ২ জন, যুগ্ম সম্পাদক পদে ২, সহ-সম্পাদক পদে ৪ ও অর্থ বিষয়ক সম্পাদক পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।  

সোনামসজিদ পর্যটন মোটেলে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৯৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।  

এদিকে সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আবদুল গফুর জানান, সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।  

উল্লেখ্য, গত ৩১ অক্টোবর নির্বাচন হওয়ার কথা থাকলেও তা আদালতের নিষেধাজ্ঞার কারণে স্থগিত হয়ে যায়। পরবর্তীতে ৪ নভেম্বর অস্থায়ী নিষেধাজ্ঞা প্রত্যাহার হওয়ায় ৭ নভেম্বর নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।