ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুন্সিগঞ্জে দুপক্ষের সংঘর্ষ, ২০ বাড়ি ভাঙচুর 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২০
মুন্সিগঞ্জে দুপক্ষের সংঘর্ষ, ২০ বাড়ি ভাঙচুর  ঘটনাস্থলে পুলিশ মোতায়েন । ছবি: বাংলানিউজ

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ সদর উপজেলার চর কেওয়ার ইউনিয়নের দুইটি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ২০টি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।

 

শনিবার (৭ নভেম্বর) সকাল থেকে দফায় দফায় ছোট মোল্লাকান্দি ও খাসকান্দি গ্রামের নজরুল ইসলাম হাওলাদার ও মামুন হাওলদাদের সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে। এসময় গুলি বিনিময়ের ঘটনাও ঘটে।

এ সময় ককটেল বিস্ফোরণ হলে আলামিন (২২) নামে একজন যুবক আহত হয়। চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।  

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বাংলানিউজকে জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সকাল সাড়ে ১১টার দিকে ইউনিয়নের ছোট মোল্লাকান্দি ও খাসকান্দি গ্রামে পুলিশ পৌঁছে।

প্রাথমিকভাবে জানা গেছে, নজরুল ইসলাম হাওলাদার ও মামুন হাওলাদারের মধ্যে দীর্ঘদিন ধরেই আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ্বন্দ্ব চলছিল। এর জেরে আজ সকালে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে। এতে গ্রামের ১৫-২০টির মতো ঘর ভাঙচুর হয়েছে। এ ঘটনায় ককটেল বিস্ফোরণে একজন আহত হয়েছে। তাকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই গ্রুপের কাউকে পায়নি। পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা পালিয়ে যায়। সেসময় থেকেই পরিস্থিতি শান্ত আছে। তবে ফের সংঘর্ষের আশঙ্কায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে।  

তিনি জানান, কোথাও কোথাও গুলিবিনিময় ও ককটেল বিস্ফারণ ঘটেছে বলে দাবি করেন তিনি। তবে কেউ গুলিবিদ্ধ হয়েছে এমন সত্যতা পাওয়া যায়নি।  

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ