ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুকসুদপুরে সুমন হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
মুকসুদপুরে সুমন হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবি  বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে বিশ্ববিদ্যালয় ছাত্র সুমন খান হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।  

সোমবার (০২ নভেম্বর) উপজেলার ঢাকপাড় গ্রামবাসীর ব্যানারে এসব কর্মসূচি পালন করা হয়।

বেলা ১১টার দিকে সুমন হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে ঢাকপাড় গ্রাম থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে গ্রামবাসী। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মুকসুদপুর থানা গেটের সামনে গিয়ে শেষ হয়। সেখানে সুমন হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবি জানিয়ে অবস্থান কর্মসূচি নেয় গ্রামবাসী। কর্মসূচিতে চার শতাধিক গ্রামবাসী অংশ নেন।  

এ সময় গ্রামবাসী উত্তেজিত হয়ে পড়লে মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর আসামিদের গ্রেফতারের আশ্বাস দিলে তারা অবস্থান কর্মসূচি তুলে নেন।  

মুকসুদপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুর রহমান বাংলানিউজকে জানান, সুমন হত্যাকাণ্ডের ঘটনায় মুকসুদপুর থানায় মামলা করা হয়েছে। কিন্তু আসামিরা পলাতক থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের চেষ্টা চলছে।  

গত ৩০ অক্টোবর দুপুরে মুকসুদপুরের গোবিন্দপুর ইউনিয়নের ঢাকপাড় গ্রামে প্রতিপক্ষের হামলায় আলী খানের ছেলে সুমন খানের মৃত্যু হয়। সুমন খান একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং অনুষদের ছাত্র ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ