ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নড়াইলে শিক্ষক হত্যার ঘটনায় দুই যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
নড়াইলে শিক্ষক হত্যার ঘটনায় দুই যুবক গ্রেফতার

নড়াইল: নড়াইলে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ কুমার রায়কে হত্যার ঘটনায় দীপু বিশ্বাস (২২) ও রাজু দত্ত (১৯) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

৩১ অক্টোবর (শনিবার) সন্ধ্যা ৬টায় বিষয়টি নিশ্চিত করেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম।

এর আগে দুপুরে নিজ নিজ বাড়ি থেকে পুলিশ তাদের গ্রেফতার করে। দীপু সদর উপজেলার তুলরামপুর ইউনিয়নের বেনাহাটী গ্রামের কৃষ্ণ বিশ্বাসের ছেলে এবং রাজু একই গ্রামের নরোত্তম দত্তের ছেলে।

গত ২৩ অক্টোবর রাত সাড়ে আটটার দিকে বেনাহাটী গ্রামের অরুণ রায়ের বাড়ির শোবার ঘর থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার স্ত্রী নিভা রানী পাঠক পর দিন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে নড়াইল সদর থানায় মামলা করেন।

এ মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার পরিদর্শক (অপারেশন) শিমুল কুমার দাস বাংলানিউজকে জানান, ওই দুই জন খুন করার কথা স্বীকার করছেন। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে খুনে ব্যবহার করা একটি ছুরি, অরুণ রায়ের মাথার ক্যাপ ও চাবির ছড়া অরুণ রায়ের বাড়ির পূর্বপাশের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। রোববার (১ নভেম্বর) সকালে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ২২০৭ ঘণ্টা, ৩১ অক্টোবর, ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।