ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

সন্দেহভাজন দুই পাকিস্তানি নাগরিকের আত্মসমর্পণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-২২ ৬:৫৭:৪৬ পিএম

মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া দুই পাকিস্তানি নাগরিক হুমায়ুন কবির এবং তার সহোদর নাসিউল্লাহ বুধবার সকালে পুলিশের বিশেষ শাখায় আত্মসমর্পণ করেছেন।

ঢাকা : মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া দুই পাকিস্তানি নাগরিক হুমায়ুন কবির এবং তার সহোদর নাসিউল্লাহ বুধবার সকালে পুলিশের বিশেষ শাখায় আত্মসমর্পণ করেছেন।

এসবি অফিস সূত্রে জানা যায়, মুচলেকার শর্ত অনুযায়ী সকাল ১১টায় ওই দুই পাকিস্তানি নাগরিক শান্তিনগর বেইলি রোডের স্পেশাল ব্রাঞ্চ অফিসে এসে আত্মসমর্পণ করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত স্পেশাল ব্রাঞ্চ অফিসে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

উল্লেখ্য, গত ১৮ জুন শুক্রবার রাত সাড়ে ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পুলিশ তালেবান জঙ্গি সন্দেহে দুই পাকিস্তানি নাগরিককে আটক করে। তবে ওই রাতে আগামী ২৩ জুন স্বেচ্ছায় পুলিশের কাছে আত্মসমর্পণ করবে- এ মর্মে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

পরদিন বিভিন্ন সংবাদ মাধ্যমে খবরটি ছাপা হলে প্রশাসনে তোলপাড় শুরু হয়। পুলিশ তাদের পাসপোর্টে লেখা ঠিকানা অনুযায়ী চাঁদপুরের হাজীগঞ্জসহ গত চারদিন দেশের বিভিন্ন জায়গায় ব্যাপক তল্লাশী চালিয়েও তাদের খুঁজে পায়নি।

বাংলাদেশের পাসপোর্ট ব্যবহার করে তারা ওই রাতে একটি ফাইটে আফ্রিকার দেশ মালাবি যাওয়ার চেষ্টা করছিলো। সে সময় তারা নিজেদেরকে বাংলাদেশি নাগরিক হিসেবে পরিচয় দেয়।

বাংলাদেশ স্থানীয় সময় : ১৫৪২ ঘণ্টা, জুন ২৩, ২০১০।
এসআরআর/এমএইচকিউ/কেএল/জেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-06-22 18:57:46