ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

জাতীয়

কল্যাণপুর অগ্নিকাণ্ড: ডিএনসিসি মেয়রের দুঃখপ্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
কল্যাণপুর অগ্নিকাণ্ড: ডিএনসিসি মেয়রের দুঃখপ্রকাশ

ঢাকা: কল্যাণপুর নতুন বাজার বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। একই সঙ্গে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনাও জানিয়েছেন আতিক।

শুক্রবার (৩০ অক্টোবর) রাতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের জন্য মেয়র মো. আতিকুল ইসলামের পক্ষ থেকে জরুরি ভিত্তিতে প্রতিটি পরিবারকে পাঁচ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছে সিটি করপোরেশন।

এছাড়াও তার পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের জন্য ঘটনাস্থলে পর্যাপ্ত খাবার ও পানি সরবরাহ করার ব্যবস্থা নেওয়া হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় সংস্থাটি। ইতোমধ্যে অগ্নিকাণ্ডের স্থানে ডিএনসিসির অস্থায়ী মেডিক্যাল ক্যাম্প ও মোবাইল টয়লেট স্থাপন করা হয়েছে। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের যাবতীয় দেখাশোনার জন্য মেয়র ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দেওয়ান আবদুল মান্নানকে সার্বক্ষণিক তদারকি করার দায়িত্ব দেন।  

সম্প্রতি করোনা থেকে সেরে ওঠা আতিক শারীরিক দুর্বলতার কারণে ইচ্ছে থাকা সত্ত্বেও ঘটনাস্থল পরিদর্শনে যেতে পারেননি বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। তবে বাসায় থেকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের যাবতীয় খবর নিচ্ছেন।  

বাংলাদেশ সময়: ০১১৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
এসএইচএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa