ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরে অপহরণের ২৩ দিনপর অপহৃত মাদ্রাসাছাত্রী উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
সুবর্ণচরে অপহরণের ২৩ দিনপর অপহৃত মাদ্রাসাছাত্রী উদ্ধার 

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের উত্তর চরবাগ্গা থেকে অপহৃত পঞ্চম শ্রেণির মাদ্রাসাছাত্রীকে অপহরণের ২৩ দিনপর উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকেলে ওই মাদ্রাসাছাত্রী আদালতে জবানবন্দি দেন।

এরআগে, বুধবার রাতে আসামি সুমনের বাড়ি থেকে ওই মাদ্রাসাছাত্রীকে উদ্ধার করা হয়।

এ ঘটনার পর ওই মাদ্রাসাছাত্রীর বাবা নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ বাদী হয়ে সুমনসহ পাঁচজনকে আসামি করে অপহরণ মামলা করেন। পরে আদালতের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ২৩ দিনপর ওই মাদ্রাসাছাত্রীকে উদ্ধার করে।  
 
ভিকটিমের বাবা জানান, ঘটনার দিন ৫ অক্টোবর ওই মাদ্রাসাছাত্রী বাড়ি থেকে মাদ্রাসা যাওয়ার পথে বখাটে সুমন, নেছার ও রুবেলের নেতৃত্বে ৫ জন তাকে সিএনজি অটোরিকশায় উঠিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অনেক খোঁজাখুজির পরও তাকে পাওয়া যায়নি। পরে স্থানীয় মানবাধিকার সংগঠনের সহযোগিতায় ওই মাদ্রাসাছাত্রীর বাবা আদালতে মামলা করলে অবশেষে ২৩ দিনপর ডিবি পুলিশের তদন্ত কর্মকর্তা জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ তাকে উদ্ধার করলেও এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পারেনি।  

জেলা ডিবি পুলিশের পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযুক্ত সুমনের বাড়ি থেকে ওই মাদরাসা ছাত্রীকে উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।