ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিসেম্বরে ডিপ্লোম্যাট টেনিস টুর্নামেন্ট

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
ডিসেম্বরে ডিপ্লোম্যাট টেনিস টুর্নামেন্ট

ঢাকা: আগামী ডিসেম্বরে দেশি-বিদেশি কূটনীতিকদের নিয়ে ডিপ্লোম্যাট টেনিস টুর্নামেন্ট আয়োজন করা হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বুধবার (২৮ অক্টোবর) রাষ্ট্রীয় অতিথি ভবন মেঘনায় পররাষ্ট্র মন্ত্রণালয়ের টেনিস কোর্ট উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, টেনিস কোর্ট উদ্বোধন করতে পেরে আমি আনন্দিত। আমি ছোটবেলায় টেনিস খেলতাম। পরে বিদেশে যাওয়ার পর আর খেলা হয়নি।

তিনি বলেন, আগামী ডিসেম্বরে দেশি-বিদেশি কূটনীতিকদের নিয়ে ডিপ্লোম্যাট টেনিস টুর্নামেন্ট আয়োজন করা হবে। আপনারা সেই মতো প্রস্তুতি নেন।

অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম বলেন, আমাদের সবার খেলাধুলার জায়গা কমে আসছে। তবে এ টেনিস কোর্টে দেশি-বিদেশি কূটনীতিকরা খেলতে পারবেন। প্রতিবছর আমরা এখানে একটি টেনিস টুর্নামেন্ট আয়োজন করতে পারি।

উদ্বোধনী অনুষ্ঠানে পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন বক্তব্য দেন।  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষে এ ডিপ্লোম্যাট টেনিস টুর্নামেন্টের আয়োজন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০ 
টিআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।