ঢাকা, বৃহস্পতিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

আমিনবাজারে দিনে-দুপুরে গুলি করে প্রবাসীর ৫ লাখ টাকা ছিনতাই

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
আমিনবাজারে দিনে-দুপুরে গুলি করে প্রবাসীর ৫ লাখ টাকা ছিনতাই

সাভার (ঢাকা): সাভারের আমিনবাজার এলাকায় দিনে-দুপুরে মোহাম্মদ আমানুল্লাহ (৪০) নামে এক প্রবাসীকে গুলি করে পাঁচ লাখ ৭০ হাজার টাকা ছিনতাই করেছে ছিনতাইকারীরা।

বুধবার (২৮ অক্টোবর) বেলা ১১টার দিকে ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে আমিনবাজার এলাকার তুরাগ ব্রিজের পাশে ছিনতাইকারীর কবলে পড়েন তিনি।

 

গুলিবিদ্ধ ইতালি প্রবাসী মোহাম্মদ আমানুল্লাহ (৪০) ঢাকার কেরানীগঞ্জ থানার সিরাজনগর বটতলী এলাকার সিদ্দিক আলীর ছেলে।  

আহতের স্ত্রী সুমা আক্তার বলেন, বাড়ি নির্মাণের জন্য ইসলামী ব্যাংকের আমিনবাজার শাখা থেকে পাঁচ লাখ ৭০ হাজার টাকা উঠিয়ে ভাড়া গাড়িতে করে বাড়িতে ফিরছিলাম আমরা। আমাদের গাড়িটি ভাকুর্তা লোহার ব্রিজ পার হয়ে একটু কাছে পুলিশ চেকপোস্টের সামনে পৌঁছালে পাঁচটি মোটরসাইকেলে করে আসা ১০ জন ছিনতাইকারী আমাদের গাড়ির গতিরোধ করেন। এরপর তারা পাঁচটি গুলি ছুড়ে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যান। পাঁচ গুলির মধ্যে একটি আমার স্বামীর বাম পায়ে লেগেছে।

তিনি আরও বলেন, যারা আমাদের টাকা ছিনতাই করেছেন, আমরা তাদের ব্যাংকের ভেতরে বসে থাকতে দেখেছি। ব্যাংকে তাদের মধ্যে কয়েকজন আমাদের আশপাশ দিয়ে ঘোরাফেরা করেন এবং আমরা কত টাকা তুলছি, তাও খেয়াল করেন। সেখান থেকেই তারা আমাদের পিছু নেন।

এ ব্যাপারে জানতে চাইলে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ বিষয়ে খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa