ঢাকা, বৃহস্পতিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

তেঁতুলিয়ায় মাটির নিচ থেকে ৩ লাখ টাকার চোরাই পণ্য উদ্ধার, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
তেঁতুলিয়ায় মাটির নিচ থেকে ৩ লাখ টাকার চোরাই পণ্য উদ্ধার, আটক ৪

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান বাজার থেকে চুরি যাওয়া প্রায় তিন লাখ টাকার স্টেশনারিজ মালপত্র মাটির নিচ থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে চার আসামিকে আটক করা হয়েছে।

 

অভিযোগের পরিপ্রেক্ষিত তদন্ত করতে গিয়ে মঙ্গলবার (২৭ অক্টোবর) দিনগত রাতে উপজেলার ভজনপুর ইউনিয়নের ভুতিপুকুর এলাকা থেকে ওই সব মালপত্র উদ্ধার করা হয়।

আটক ব্যক্তিরা হলেন ভুতিপুকুর গ্রামের ওয়াহেদ আলীর ছেলে হাসান আলী (২০), বোগলাহাটি এলাকার শামসুলের ছেলে রিয়াজুল (১৯), ভুতিপুকুর এলাকার মৃত জামাল উদ্দীনের ছেলে আজিজার হক (৩৮) ও সারাপিগছ এলাকার মহির উদ্দীনের ছেলে হেলাল উদ্দীন (৩২)।  

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১৩ অক্টোবর রাতে শালবাহান বাজার থেকে রুম্পা কম্পিউটার ট্রেনিং সেন্টার অ্যান্ড স্টেশনারিজের মালিক জাকির হোসেনের দোকান থেকে এসব মালপত্র চুরি যায়। পরে ভিকটিমের অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে ভুতিপুকুর গ্রামের হাসান আলীর বাড়ির গোয়াল ঘরের মাটির নিচ থেকে চোরাই পণ্যগুলো উদ্ধার করা হয়। এসময় হাসানকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি প্রাথমিকভাবে চুরির কথা স্বীকার করেন। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাকি তিনজনকে আটক করা হয়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আবু সাঈদ চৌধুরী বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে জানান, আটক চারজনকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa