ঢাকা, বৃহস্পতিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

রাজধানীতে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেফতার ৫৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
রাজধানীতে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেফতার ৫৩ ফাইল ফটো

ঢাকা: রাজধানীতে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে ৫৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

মঙ্গলবার (২৭ অক্টোবর) ভোর ৬টা থেকে বুধবার (২৮ অক্টোবর) ভোর ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তাদের গ্রেফতার করা হয়।

বুধবার (২৮ অক্টোবর) ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ওয়ালিদ হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গ্রেফতার আসামিরা প্রত্যেকেই মাদক বিক্রি ও সেবনের সঙ্গে জড়িত। অভিযানে তাদের কাছ থেকে ৫ হাজার ৩২ পিস ইয়াবা ট্যাবলেট, ১৩৫ গ্রাম ৯০০ পুরিয়া হেরোইন, ১২৫ কেজি ৩৫১ গ্রাম গাঁজা ও ২৬ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

আসামিদের বিরুদ্ধে ডিএমপির সংশ্লিষ্ট বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৮টি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

এর মধ্যে মঙ্গলবার রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকার ৭ নম্বর সেক্টরের সার্ভিস রোডে ইয়াবাসহ মো. শফিকুল ইসলাম (৩৪) নামে এক মাদক কারবারিকেও গ্রেফতার করেছে পুলিশ। তার কাছ থেকে ২ হাজার ৭৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। গ্রেফতার শফিকুল রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকার মাদক কারবারিদের কাছ থেকে এসব ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিক্রির জন্য উত্তরা এসেছিলেন। শফিকুলের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
এসজেএ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa